1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চুক্তি পছন্দ না হলেও কপিলের মঞ্চে ফিরলেন ক্রুষ্ণা

  • আপডেট টাইম : সোমবার, ৮ মে, ২০২৩
  • ৭৪ বার পঠিত

 

বিনোদন ডেস্ক:টেলিভিশন দর্শকদের জন্য সুখবর। হাসির পসরা নিয়ে ‘দ্য কপিল শর্মা শো’তে ফিরছেন কৌতুকাভিনেতা ক্রুষ্ণা অভিষেক। বিউটি পার্লারের মালিক স্বপ্নার মতো বিভিন্ন চরিত্রে অভিনয় করে লোক হাসান তিনি। তবে টাকাপয়সার চুক্তি পছন্দমতো না হওয়ায় একাধিক বার শো ছেড়ে চলে গিয়েছেন। জানা গেল, কপিলের শোয়ের আসন্ন পর্বে টেলিভিশন অভিনেতা দিব্যাঙ্কা ত্রিপাঠি, উর্বশী ঢোলাকিয়া, অনিতা হাসানন্দানি এবং অঙ্কিতা লোখাণ্ডের সঙ্গে বিনোদনের আসরে থাকবেন ক্রুষ্ণা। আসন্ন পর্বের একটি ঝলকে দেখা যাচ্ছে যে, ক্রুষ্ণা শোয়ের স্থায়ী অতিথি অর্চনা পুরান সিংহের উদ্দেশে রসিকতা করছেন।

চার জন অভিনেতার সঙ্গে মঞ্চে এসে কপিল শর্মা তাঁর নিজস্ব শৈলীতে স্বাগত জানান। তিনি বলেন, “এত মা বোনেদের দেখে আমাদের বাবা এবং ভাইয়েরা প্রেমে পড়ে যেতে পারেন।”

কপিল অনিতাকে নিয়েও রসিকতাও করতে ছাড়েন না। ‘নাগিন ৩’-এ প্রধান নাগিন চরিত্রে অভিনয় করেছেন অনিতা। তাঁকে কপিল বলেন, “যখন থেকে তিনি পর্দায় নাগিন চরিত্রে অভিনয় করেছেন, তখন থেকেই মানুষ সাপকে পোষ্য হিসাবে পালন করতে শুরু করেছে।” কপিল আরও যোগ করেন, “নাগিন এমন হলে তো লোকে ছোবল খাওয়ার জন্য নিজেরাই তাকে আমন্ত্রণ জানাবে!”

 

View this post on Instagram

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

এর পরই ক্রুষ্ণা একটি সাদা লেহঙ্গা (নাগিনের পোশাক) পরে মঞ্চে আসেন। সাপের বাঁশি বাজানোর ভান করছিলেন আর এক জন, সেই সুরে ‘নাগিন নাগিন’ গানের সঙ্গে তিনি নাচতে শুরু করেন। যখন সাপের বাঁশিবাদক তাঁর কাছে টাকা চান, ক্রুষ্ণা রসিকতা করে বলেন, “শুধু হাসানোর জন্য টাকা চান, আপনি কি নিজেকে অর্চনা পুরান সিংহ মনে করেন?”

এ কথায় অর্চনা-সহ উপস্থিত সকলে হো হো করে হেসে ওঠেন। বহু দিন পর ক্রুষ্ণা আসায় আবার জমে গিয়েছে কপিলের শো, সেই ঝলকই কৌতূহলী করছে দর্শককে।

ক্রুষ্ণা এই সিজনে বিরতিতে ছিলেন। দিল্লির এক সংবাদসংস্থাকে বললেন, “আমি ফোন পেলাম ‘দ্য কপিল শর্মা শো’ নির্মাতাদের থেকে। তাঁরা আমায় ফিরে চান। কিন্তু টাকাপয়সার রফা এখনও হয়নি। প্রতি বার গন্ডগোলটা সেখানেই হয়।”

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..